Site icon স্যাট একাডেমী ব্লগ

অনুমোদনের জন্য বাংলা ওয়েবসাইট ভালো নাকি ইংরেজী ওয়েবসাইট ভালো?

অনুমোদনের ক্ষেত্রে google এর কাছে দুটি ভাষা সমান। তবে বাংলা ওয়েবসাইটের চাইতে ইংরেজী ওয়েবসাইটের মাধ্যমে বেশী আয় করা যায়। ২০১৭ সালের ৬ সেপ্টেম্বর থেকে গুগল বাংলা ওয়েবসাইট অনুমোদন করেছে। বাংলা ওয়েবসাইট দিয়ে ব্লগিং বা টিউটোরিয়াল বা অনলাইন পত্রিকার মাধ্যমে আপনি আয় করতে পারেন। আপনি যেকোনো ভাষায় কন্টেন্ট লিখে ওয়েবসাইটে প্রদর্শন করতে পারেন। তবে আপনাকে বিশেষভাবে খেয়াল রাখতে হবে ইউনিক কন্টেন্ট এর ভ্যালু সবসময় অনেক বেশি। তাই ইউনিক কন্টেন্ট লিখার মাধ্যমে আপনি আয় করতে পারবেন।

গুগল এডসেন্সট এক্সপার্ট বিশেষজ্ঞরা বলেন, সারা বিশ্বের কথা চিন্তা করলে ইংরেজি ভাষা বেশি জনপ্রিয়।

গুগল এডসেন্স বাংলা ভাষায় এক সোনার হরিণ। এই সোনার হরিণকে নিজের কাছে পেতে গুগল এডসেন্স নীতিমালা নিয়মিত পড়ুন।


আপনাদের জানিয়ে রাখি, আমরা গত টিউটোরিয়ালে নিচের আর্টিকেল টি উল্লেখ করেছি।

গুগল এ্যাডসেন্স গত ২৬ সেপ্টেম্বর ২০১৭ তারিখ হতে google adsense বাংলা ভাষা সাপোর্ট করছে। বিষয়টি যারা এখনো জানেন না তারা অবগত হয়ে তাদের বাংলা ব্লগের মাধ্যমে গুগল এ্যাডসেন্সর জন্য আবেদন করতে পারেন। উল্লেখ্য যে, আমাদের প্রযুক্ত ডট কম ব্লগটিও বাংলা কনটেন্ট দিয়ে গুগল এ্যাডসেন্স অনুমোদন করে গুগল এর বিজ্ঞাপন ব্যবহার করছে।

আগে পাওয়া না গেলেও সম্প্রতি গুগল বাংলা ওয়েবসাইটে অনুমোদন দিচ্ছে। উদাহরণ হিসেবে আমাদের অনুসরণ করতে পারেন ২০১৭ সালের ২৬ সেপ্টেমর থেকে গুগল বাংলা ওয়েবসাইট অনুমোদন করেছে। বাংলা ওয়েবসাইট দিয়ে ব্লগিং বা টিউটোরিয়াল বা , অনলাইন পত্রিকার মাধ্যমে আপনি আয় করতে পারেন।

গুগল এডসেন্স সম্পর্কে বিস্তারিত প্রশ্নের উত্তর দিব আমাদের এই টিউনস এ।

ধারাবাহিক ব্লগ পড়তে থাকুন। গুগল এডসেন্স সম্পর্কে বিস্তারিত জানুন ।

Exit mobile version